অক্সেরে বনাম পি এস জি সময়সূচি ২০২৩ , স্কোয়াড, লাইভ, psg বনাম অক্সেরে – এর পরিসংখ্যান, পজিশন

অক্সেরে বনাম পি এস জি সময়সূচি ২০২৩ , স্কোয়াড, লাইভ, psg বনাম অক্সেরে – এর পরিসংখ্যান, পজিশন

ঢানা ছয় ফ্যাঞ্চাইজিক ম্যাচে জয় নিশ্চিত করা পিএসজি পরবর্তী ম্যাচে মাঠে নামবে অক্সেরের বিপক্ষে। পিএসজি এবারও তাদের জয়ের ধারাবাহিকতা বজায় রাখতে চায়। অপরদিকে AJ AUXERRE ও হালকা ভাবে নিতে চাই না পিএসজিকে।

অক্সেরে বনাম পি এস জি সময়সূচি ২০২৩ , স্কোয়াড, লাইভ, psg বনাম অক্সেরে - এর পরিসংখ্যান, পজিশন
অক্সেরে বনাম পি এস জি সময়সূচি ২০২৩ , স্কোয়াড, লাইভ, psg বনাম অক্সেরে – এর পরিসংখ্যান, পজিশন

psg বনাম Aj auxerre খেলার সময় সূচি

আগামী মে মাসের ২২ তারিখ বাংলাদেশ সময় সূচি অনুযায়ী সোমবার এজে অক্সেরের বিপক্ষে খেলতে নামবে ফ্রান্স লিগ-১ এর পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করা psg. খেলাটি স্টেড অ্যাবে-ডেশ্যাম্পসের গ্রাউন্ডে শুরু হবে।

এর আগের ম্যাচে পিএসজি আজাকসিও দলের সাথে দুর্দান্ত পারফরম্যান্স করেছে। সেই ম্যাচে মেসি কোনো গোলের দেখা না পেলেও এমবাপ্পের জোড়া গোলে ৫ গোল দেয় Ajaccio এর বিপক্ষে। তাইতো ২২ মে অক্সেরে কোন ভাবেই ছাড় দিতে চাইনা দলটি।

psg বনাম এজে অক্সেরে – এর পরিসংখ্যান

psg বনাম অক্সেরে এর পরিসংখ্যানের দিকে তাকালে দেখা যাবে সর্বমোট ৫৮ বার এই দুই দল মুখোমুখি হয়েছে এরমধ্যে পিএসজি ৩৫ বার জয় নিশ্চিত করেছে ও অক্সেরে মাত্র ২৩ বার। অন্য দিকে দেখা যায়, ফ্রান্স লিগ-১ এর মধ্যে দুই প্রতিপক্ষ দল ১৯ বার একে অপরের সাথে হেড টু হেড মুখোমুখি হয়েছে। যেখানে পাঁচবার জয় পায় Auxerre ও পিএসজি ৯ বার বাকি ৫ ম্যাচ ড্র হয়। এই দুদলের পরিসংখ্যান দেখে বুঝা যায় পিএসজি অনেক এগিয়ে অক্সেরে থেকে।

See also  স্পেন বনাম ক্রোয়েশিয়া উয়েফা নেশনস লীগ ২০২৩ ফাইনাল সময়সূচি, স্কোয়াড, লাইভ, পরিসংখ্যান

psg বনাম এজে অক্সেরে এর পজিশন

psg বনাম এজে অক্সেরে এর পজিশন পয়েন্ট টেবিলের শীর্ষ ও নিচে অর্থাৎ, ব্রাজিলের তারকা প্লেয়ার নেইমারের দল ফ্রান্স লিগ-১ এর শীর্ষ তম পজিশনে আছে ও এজে অক্সেরে আছে ১৬ তম অবস্থানে।

পিএসজি বনাম অক্সেরে ম্যাচ লাইভ দেখার উপায়?

পিএসজির ম্যাচ মানে তো বাংলাদেশ ও ভারতের ভক্তদের উজ্জীবিত উল্লাস। কারণ এই একটা দলের মধ্যে অনেক তারকা প্লেয়ার খেলে থাকে যেমন, লিওনেল মেসি, ব্রাজিলিয়ান তারকা নেইমার, ফ্রান্সের হয়ে ফুটবল বিশ্বকাপে সবচেয়ে বেশি গোল করা এমবাপ্পে ও হাকিমি রয়েছে এই টিমে। ঠিক সেই কারণে পিএসজির খেলা শুরু হলেই সকলে যেভাবে সরাসরি দেখা যাবে কিনবা কোন কোন চ্যানেলে দেখা যাবে পিএসজির ম্যাচ তা খুজ করতে থাকে।

আর তাদের এই খুজ করার অভিজ্ঞতা থেকে আজকের পিএসজি বনাম অক্সেরে ম্যাচ লাইভ দেখার উপায়? নিয়ে লেখা। ভারত থেকে খুব সহজে পিএসজির ম্যাচ উপভোগ করা যাবে। ভারতের ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে খেলাটি লাইভ দেখা যাবে, jio cinema, Voot এ্যাপসেও দেখা মিলবে অক্সেরে ও পিএসজি ম্যাচ। ভারতের সনি স্পোর্টস টিভির মাধ্যমেও সরাসরি লাইভ দেখা যায় এই খেলা।

ভারতের থেকে বেশি উল্লাসে থাকলেও বাংলাদেশের কোনো টিভি চ্যানেলের প্যাকেজ নেই এই পিএসজির ম্যাচ নিয়ে। তাই ভক্তরা ইন্টারনেট থেকে ভিন্ন সব প্লাটফর্মে খেলা দেখে। psg official website ভিজিট করলেই পিএসজির ম্যাচগুলো লাইভ দেখতে পারে। পাশাপাশি গুগুল থেকে লাইভ স্কোর দেখা যায়। এছাড়াও Espn, football score, score football, s Sport, তে সরাসরি স্কোর পাওয়া যাবে।

আনঅফিশিয়াল ভাবে ফেসবুক ও ইউটিউব এর মাধ্যমে দেখা যায় পিএসজি বনাম এজে অক্সেরে ফুটবল ম্যাচ।

পি এস জি ও এজে অক্সেরের খেলোয়াড় তালিকা ২০২৩

পিএসজির খেলোয়াড় তালিকা ২০২৩

জিয়ানলুইগি ডোনারুম্মা, আলেকজান্ডার লেটেলিয়ার, কিলিওর নাভাস, সিরগো রিকো, সিরাগো রামোস, প্রেসনেল কিম্পেম্বে, আছরাফ হাকিমি,
মার্কুইনহোস, জুয়ান বার্নাট, নুনো মেন্ডিস, নর্দি মুকেলে, এল চাদাইলে বিটশিয়াবু।

See also  বসুন্ধরা কিংস বনাম শারজাহ এফসি সময়সূচি, স্কোয়াড, লাইভ, পরিসংখ্যান

ফরোয়ার্ড:- কিলিয়ান এমবাপে, লিওনেল মেসি, জুনিয়র নেইমার।

মিডফিল্ডার:- মার্কো ভেরাত্তি, ডানিলো, ফাবিয়ান রুইজ, পাবোলো সারাবিয়া, রেনাতো সানচেস, বিতিনহা।

এজে অক্সেরে খেলোয়াড় লিস্ট ২০২৩

ইওনাট রাদু, সৌলেমান টুরে, এম’বায়ে নিয়াং, বিরামা তুরে, হান-নোয়াহ ম্যাসেন্জো, ম্যাথিস অ্যাবলাইন, সিরিকি ডেমবেলে, গাউথিয়ার হেইন, নুনো দা কস্তা,জুবাল, রায়ান রাভেলোসন, গিডিয়ন মেনসাহ, হামজা সাখি, গায়েতান শার্বনিয়ার, কেয়েস রুইজ-আতিল, ডোনোভান লিও, Akim Zedadka, পল জলি, ম্যাথিয়াস ঔট্রেট, লাসিন সিনায়োকো, এলিশা ওউসু।

থিও পেলেনার্ড, Lamine Robert Buhanga, গায়েতান পেরিন, ইউসুফ এম´চাঙ্গামা, Rémy Dugimont, জুলিয়ান জিনভিয়ার, কোয়েন্টিন বার্নার্ড, নিকোলাস মার্সিয়ার, Kenji-Van Boto, কেভিন ডানোইস, অ্যালেক্সজান্দ্রে কোয়েফ, রাফায়েল লিপিনস্কি, ডেনিস বাইন, Vincenzo Cozzella, Ousoumane Camara, থিও দ্য পার্সিন, আলেক জর্জন, সোন্নি লাইটন, উসমান ক্যামারা, কিলিয়ান সিভেস্ট্রে, মোহামেদ বেন ফ্রেজ, ওমর ক্যামারা, Shurwin Nathanael Bouekou Mahania, Idjessi Metsoko.

 

Sarker Tahsin

Hello friends, my name is Imon Miah, I am the Writer and Founder of this blog Infolinebd and share all the information related to Blogging, SEO, Internet, Sports news, Review, Make Money Online, News and Technology through this website. Know for infolinebd about

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page