ট্রয়েস বনাম পি এস জি সময়সূচি ২০২৩ , স্কোয়াড, লাইভ, ট্রয়েস বনাম psg পরিসংখ্যান, হেড টু হেড

ট্রয়েস বনাম পি এস জি সময়সূচি ২০২৩ , স্কোয়াড, লাইভ, ট্রয়েস বনাম psg পরিসংখ্যান, হেড টু হেড

ট্রয়েস বনাম পি এস জি সময়সূচি ২০২৩ , স্কোয়াড, লাইভ, ট্রয়েস বনাম psg পরিসংখ্যান, হেড টু হেড
ট্রয়েস বনাম পি এস জি সময়সূচি ২০২৩ , স্কোয়াড, লাইভ, ট্রয়েস বনাম psg পরিসংখ্যান, হেড টু হেড

ট্রয়েস বনাম পি এস জি সময়সূচি ২০২৩

পিএসজি বনাম ট্রয়েস এর মধ্যে লীগ ম্যাচটি শুরু হবে ৮ মে, পিএসজির খেলার সময়সূচি বাংলাদেশ অনুযায়ী রাত ১২টা ৪৫ মিনিটে Stade de l’Aube স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

পিএসজির ম্যাচ মানে ফুটবল ভক্তদের উল্লাসের ছড়াছড়ি কারণ ভালো মানের খেলোয়াড়দের দেখা মিলে এই দলে। ব্রাজিল, আর্জেন্টিনা থেকে ফ্রান্সের বড় মাপের খেলোয়াড়দের জন্য দেখা হয় ফ্রান্স লিগ ১। যদিও ইতিমধ্যে গুনজায়িশ হচ্ছে পিএসজি রেখে বার্সেলোনায় যোগ দিতে পারে লিওনেল মেসি, পিএাজির সাথে আর চুক্তি নবায়ন করতে চায় না এই ফুটবল জাদুঘর।

ট্রয়েস বনাম psg পরিসংখ্যান

Troyes এর সাথে এই পর্যন্ত পিএসজি মুখোমুখি হয়েছে ১৬ বার। এই হেড টু হেড মুখোমুখি যদি পরিসংখ্যান করা যায় তাহলে দেখা যাবে পিএসজি সব কিছু থেকে এগিয়ে কারণ, ট্রয়েস বনাম psg মুখোমুখি ১৬ বার যেখানে ১২ বার ট্রয়েসের সাথে জয় নিশ্চিত করে প্যারিস সেন্ট-জার্মেই এফ. সি. ও ৪ বার ড্র হয় এরমধ্যে একটি ম্যাচও জয় পায়নি ট্রয়েস ফুটবল টিম।

পিএসজি ও ট্রয়েস এর শেষ পাঁচটা ম্যাচ নিয়ে বিশ্লষণ করা হলে দেখা যায় Troyes লাস্ট ম্যাচ গুলোতে পারফরম্যান্স করতে পারেনি চার ম্যাচ হেরে একটায় জয় পায়। ও পিএসজি ২ ম্যাচ হেরে ৩ টায় চ্যাম্পিয়ন হয়। এই দুইদলের মধ্যে পরিসংখ্যান করা গেলে দেখা যাবে পিএসজি আগে থাকবে সবসময়।

See also  মেজর লিগ ক্রিকেট ২০২৩ সময়সূচি, দল, স্কোয়াড, ভেন্যু, লাইভ দেখার উপায়

পিএসজি বনাম ট্রয়েস লাইভ দেখার উপায়?

পিএসজি ম্যাচ নিয়ে সবচেয়ে বেশি উল্লাসে থাকে ভারত ও বাংলাদেশের ফুটবল ভক্ত-সমর্থকেরা। এই দলের খেলার সময়সূচি হলেই দেখার জন্য ভিন্ন সব প্লাটফর্মে খুঁজাখুঁজি করে খেলা দেখার লিংক পেতে। তাই তাদের কথা চিন্তা করে যে সব প্লাটফর্ম ও টিভি চ্যানেল পিএসজি ও ট্রয়েসেলের ম্যাচ লাইভ সরাসরি সম্প্রচার করবে তা দেওয়া হয়েছে।

বাংলাদেশ টিভি চ্যানেলে পিএসজির ম্যাচ লাইভ দেখা যাবে না কারণ কোনো চ্যানেল টিভি স্বত্ব ক্রয় করে নাই। অপরদিকে ভারত থেকে Sports hd 18 ও Jio Tv তে পিএসজির ম্যাচ দেখা যাবে। বাংলাদেশের মানুষ ভারতের ভিপিএন ব্যবহার করে এই ম্যাচগুলো জিওর মাধ্যমে দেখে। এছাড়াও এই ম্যাচ সহ আরও psg খেলা দেখা যাবে psg official Apps এর মাধ্যমে। পিএসজির ওয়েবসাইটে subscriber করে খেলাটি দেখা যাবে।

পি এস জির ম্যাচ লাইভ স্কোর পেয়ে যাবেন ESPN, FOOTBALL LIVE, SCORE HUND, SCORE NET, AND GOOGLE SCORE CARD।

দেখেনিন ট্রয়েস ও পিএসজির স্কোয়াড ও দল:

পিএসজির খেলোয়াড় তালিকা ২০২৩

পি এস জির খেলোয়াড় 2023 (মিডফিল্ডার)

মার্কো ভেরাত্তি, ডানিলো, ফাবিয়ান রুইজ, পাবোলো সারাবিয়া, রেনাতো সানচেস, বিতিনহা।

পি এস জি ফরোয়ার্ড খেলোয়াড় তালিকা

কিলিয়ান এমবাপে, লিওনেল মেসি, জুনিয়র নেইমার।

Psg খেলোয়াড় তালিকা

জিয়ানলুইগি ডোনারুম্মা, আলেকজান্ডার লেটেলিয়ার, কিলিওর নাভাস, সিরগো রিকো, সিরাগো রামোস, প্রেসনেল কিম্পেম্বে, আছরাফ হাকিমি, মার্কুইনহোস, জুয়ান বার্নাট, নুনো মেন্ডিস, নর্দি মুকেলে, এল চাদাইলে বিটশিয়াবু।

ট্রয়েস এর খেলোয়াড় তালিকা ২০২৩

আদিল রামি, মামা বাল্ডে, জ্যাকসন পোরোজো, রনি লোপেস, Alexis Tibidi, জেফ রেইন-আদেলাইদে, আকে আগবো, ইয়াস্সের লারৌচি, ফ্লোরিয়ান টার্ডিউ, আন্দ্রেয়াস ব্রুস, লুসিয়াঁ আগৌমে, Renaud Ripart, Wilson Odobert, আন্তে পালাভার্সা, এরিক পামার-ব্রাউন, জেসি মোলিন, থিয়ের্নো বাল্ডে, মাতেউস লিস, Yoann Salmier, জাভিয়ের চাভালেরিন, রোমিনিগুয়ে কৌয়ামে, আব্দু কোন্টে, Levi Lumeka, Gauthier Gallon, পাপে এনডিয়াগা ইয়াদে, Tanguy Zoukrou, ড্যানেল ডংমো, করেনটাইন মিচেল, ডেরেক মাজৌ-সাকো, Kyliane Dong, Eric N’Jo, রুডি কোহন ও রায়ান ফেজ।

See also  পি এস জি বনাম স্ট্রাসবার্গ সময় সূচি ২০২৩, Psg বনাম স্ট্রাসবার্গ পরিসংখ্যান, লাইভ

Sarker Tahsin

Hello friends, my name is Imon Miah, I am the Writer and Founder of this blog Infolinebd and share all the information related to Blogging, SEO, Internet, Sports news, Review, Make Money Online, News and Technology through this website. Know for infolinebd about

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page