পি এস জি বনাম আজাকসিও সময়সূচি ২০২৩ , স্কোয়াড, লাইভ, আজাকসিও বনাম psg পরিসংখ্যান, হেড টু হেড

পি এস জি বনাম আজাকসিও সময়সূচি ২০২৩ , স্কোয়াড, লাইভ, আজাকসিও বনাম psg পরিসংখ্যান, হেড টু হেড

পি এস জি বনাম আজাকসিও সময়সূচি ২০২৩ , স্কোয়াড, লাইভ, আজাকসিও বনাম psg পরিসংখ্যান, হেড টু হেড
পি এস জি বনাম আজাকসিও সময়সূচি ২০২৩ , স্কোয়াড, লাইভ, আজাকসিও বনাম psg পরিসংখ্যান, হেড টু হেড

 

মেসি বিহীন pag ট্রয়েসের সাথে জয়ের পর আবারও মাঠে নামবে পিএসজির পরবর্তী ম্যাচে। মেসি- নেইমার পিএসজিতে না থাকলেও ৩-১ গোলে জয় নিশ্চিত করে এমবাপ্পের দল। এর পর দলটির পরবর্তী ম্যাচের সিডুল প্রকাশ পায়। নিচে পিএসজি বনাম আজাকসিও এর সময়সূচি, খেলোয়াড় তালিকা ও পরিসংখ্যান দেওয়া হল:

পিএসজি বনাম আজাকসিও সময়সূচি ২০২৩

ফ্রানসের জনপ্রিয় ফ্রাঞ্চাইজি ফুটবল (লিগ ১) পয়েন্ট টেবিলে একে থাকা psg ও ১৮ নাম্বারে থাকা ACA মুখোমুখি হবে। বাংলাদেশের সময়সূচি অনুযায়ী আগামী (১৪ মে) রবিবার পিএসজি বনাম এসি আজাকসিও মাঠে একে-অপরের মুখোমুখি হবে। খেলাটি শুরু হবে বাংলাদেশে দিবাগত রাত ১টায় পার্ক দেস প্রিন্সেস স্টেডিয়ামে।

এছাড়াও এই ম্যাচে অংশগ্রহণ করতে পারে লিওনেল মেসি। এর আগের ম্যাচে অংশগ্রহণ করার কথা থাকলেও তিনি সৌদি আরবে Travel করেছিল। এই কারণে পিএসজির টিম ম্যানেজমেন্ট থেকে দুই সাপ্তাহের জন্য সাসপেন্স করেছিল মেসিকে। তাইতো এই চ্যাম্পিয়নকে পিএসজির পরবর্তী ম্যাচে খেলানোর আশঙ্কা থেকে যায়।

আজাকসিও বনাম psg পরিসংখ্যান

ফ্রান্স লীগ ১ থেকে শুরু করা হলে দেখা যায় পয়েন্ট টেবিলের শীর্ষ দল পিএসজি ও আজাকসিও ১৮ নাম্বার দল। পয়েন্ট টেবিলের দিক থেকে এগিয়ে মেসি- নেইমারের দল।

Ajaccio আর পিএসজির হেড টু হেড মুখোমুখির পরিসংখ্যানের দিকে তাকালে দেখা যাবে পিএসজি এগিয়ে আছে কেননা দুই টিমের ফ্রান্স (লিগ১) ৭ বার একে অপরের সাথে দেখা করে যেখানে সর্বোচ্চ ৪ বার আজাকসিওর বিপক্ষে জয় নিশ্চিত করে Psg. অপরদিকে বাকি তিনটি ম্যাচ ড্র হয়। মেসিদের সাথে কোন ম্যাচ জয় পায়নি আজাকসিও।

See also  মেসির নতুন ক্লাব ইন্টার মিয়ামি সকল ম্যাচের সময়সূচি,ইন্টার মিয়ামি স্কোয়াড, লাইভ

PSG VS AJACCIO H2H Result prediction. Infolinebd

2011-OCT-16

FULL TIME, PSG 3-1 AJACCIO

2012-MAR-4

FULL TIME, PSG 4-1 AJACCIO

2012-AUG-19

FULL TIME, PSG 0-0 AJACCIO

2013-JAN-11

FULL TIME, PSG 0-0 AJACCIO

2013-AUG-18

FULL TIME, PSG 1-1 AJACCIO

2014-JAN-11

FULL TIME, PSG 2-1 AJACCIO

2022-OCT-21

FULL TIME, PSG 3- 0 AJACCIO

এছাড়া পিএসজি লাস্ট ৫ ম্যাচে চারটিতে জয় পায় ও একটিতে হার। অপরদিকে AJACCIO পাঁচ খেলায় দুইটায় ড্র ও তিনটায় হার। সব কিছু রেকর্ড পরিমাণ দেখা বুঝা যায় আজাকসিও থেকে পিএসজি অনেক এগিয়ে।

পিএসজি বনাম আজাকসিও লাইভ দেখার উপায়?

ভারত ও বাংলাদেশের ফুটবল ভক্ত-সমর্থকদের ইচ্ছে তাকে নিজের পছন্দের দলের খেলা দেখার তাইতো পিএসজি লাইভ দেখতে চাই সকলে। pag live match. পিএসজি বনাম আজাকসিও ম্যাচ লাইভ দেখা যাবে, সনি টিভি, TYC sports চ্যানেলে। এছাড়াও অনলাইন প্লাটফর্মে দেখা যাবে যেমন, সরাসরি লাইভ দেখাবে Psg official app থেকে ও গুগুল থেকে লাইভ স্কোর পাওয়া যাবে।

আজাকাসিও vs পিএসজির স্কোয়াড ও দল:

পিএসজির খেলোয়াড় তালিকা ২০২৩
Psg খেলোয়াড় তালিকা

জিয়ানলুইগি ডোনারুম্মা, আলেকজান্ডার লেটেলিয়ার, কিলিওর নাভাস, সিরগো রিকো, সিরাগো রামোস, প্রেসনেল কিম্পেম্বে, আছরাফ হাকিমি, মার্কুইনহোস, জুয়ান বার্নাট, নুনো মেন্ডিস, নর্দি মুকেলে, এল চাদাইলে বিটশিয়াবু।

পি এস জির ফরোয়ার্ড খেলোয়াড় তালিকা

কিলিয়ান এমবাপে, লিওনেল মেসি, জুনিয়র নেইমার।

পি এস জির খেলোয়াড় 2023 (মিডফিল্ডার)

মার্কো ভেরাত্তি, ডানিলো, ফাবিয়ান রুইজ, পাবোলো সারাবিয়া, রেনাতো সানচেস, বিতিনহা।

Ac আজাকসিও এর খেলোয়াড় তালিকা ২০২৩

ইউসেফ বিল্লাইলি, মুসা ডিজিট, Romain Hamouma, মৌসা সৌমানো, Mounaïm El Idrissy, রিয়াদ নৌরি, ভিনসেন্ট মার্চেট্টি, থমাস মাঙ্গানি, বেঞ্জামিন লেরয়, ম্যাথিউ কুতাদেউর, ক্লিমেন্ট ভিদাল, সাইরিলে বায়ালা, মোহামেদ ইউসুফ, রুয়ান লেভিন, কেভিন স্পাদানুদা, ইয়োয়ান তৌজঘর, Yanis Cimignani, মিকাইল ব্যারেটো, ফেরনঁ মায়েম্বো, ইউসুফ কোনে, সেড্রিক আভিনেল, Mehdi Puch-Herrantz, ঔমার গঞ্জালেজ, ফ্লোরিয়ান চ্যাব্রোল, চাকের আলহাধুর, মামাদু সিল্লা, মিকাইল আলফোনসে, ভিক্টর লেবাস, অ্যান্থনি খেলিফা, François-Joseph Sollacaro, আলাসসানে এনদিয়ায়ে, Ghjuvanni Quilichini, পাওলো লেবাস, দিয়ালো ইসমাইল, Ivane Chegra, কৌআমে বোটুই,tony স্ত্রাতা, বেন হামেদ তুরে।

See also  আর্জেন্টিনা বনাম ইন্দোনেশিয়া সময়সূচি ২০২৩ , স্কোয়াড, লাইভ, পরিসংখ্যান হেড টু হেড

Sarker Tahsin

Hello friends, my name is Imon Miah, I am the Writer and Founder of this blog Infolinebd and share all the information related to Blogging, SEO, Internet, Sports news, Review, Make Money Online, News and Technology through this website. Know for infolinebd about

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page